৫০০ টাকা ইনকাম বিকাশ পেমেন্ট- লুডু খেলে ইনকাম করার গেমস

৫০০ টাকা আয় করে বিকাশ এর মাধ্যমে পেমেন্ট করে টাকা তুলতে পারবেন. হা বন্ধুরা আশা রাখি আজকের লুডু খেলে টাকা ইনকাম করার পদ্ধতি জানার আগ্রহ আপনাদের আছে বিধায় আমি এই পদ্ধতিটি বা নিয়মটি আপনাদের জানাব যাতে করে আপনি লুডু খেলে সময় নষ্ট না করে টাকা ইনকাম করতে পারবেন এবং সহজে বিকাশ এর মাধ্যমে পেমেন্ট তুলতে পারেন. আশা রাখি এই পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন এবং লুডু খেলে কিভাবে টাকা ইনকাম করা যায় তা জানবেন.

আসুন বন্ধুরা কিভাবে লুডু খেলে টাকা ইনকাম করা যায় সেই কৌশলটি আপনাদের সাথে শেয়ার করব যাতে আপনি অতি সহজেই লুডু খেলে টাকা ইনকাম করতে পারেন এবং বিকাশ পেমেন্ট এর মাধ্যমে সহজে বলতে পারেন.

টাকা ইনকাম করার গেমস

লুডু খেলি আপনারা এর জন্য একটি অ্যাপস আপনাকে অবশ্যই ইনস্টল করতে হবে কিন্তু আপনি প্লে স্টোরে অনুসন্ধান করে সে অ্যাপসটি পাবেন না. এজন্য আপনাকে অ্যাপসটি লিংকে ক্লিক করে ডাউনলোড করতে হবে. লিংকটি ডাউনলোড করার জন্য আপনার সামনে একটি ইন্টারফেস দেখা যাবে, তারপর আপনি ডাউনলোডস নামের এই বিকল্পটি দেখতে পাবেন এবং সেখানে ক্লিক করতে হবে এবং অ্যাপস গুলো ডাউনলোড করতে হবে.

লুডু খেলে অর্জিত অর্থ বিকাশের মাধ্যমে পেমেন্ট নিন

সবকিছু ঠিকঠাক ভাবে করার পরে আপনি আপনার মোবাইল নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করুন. এবার লগইন করার পরে, আপনি পাবগ, ফ্রী ফায়ার, লুডু, মিনি মিলিটিয়া ইত্যাদি গেমগুলি শোকেস করা দেখতে পাবেন. তবে আপনি যদি এই গেম গুলি সম্পর্কে পূর্ণাঙ্গ ধারণা থাকে বা বিশেষজ্ঞ হন বা পুরোপুরি জানেন তাহলে এই গেমগুলি খেলে সহজে অর্থ উপার্জন করতে পারবেন এবং বিকাশ এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন.

এই অ্যাপস গুলির ভিতরে লুডু গেম এর বিভিন্ন ম্যাচ রয়েছে, কত ম্যাচ এবং কোন ম্যাচ খেলতে কতটি বিজয় পুরস্কার পাওয়া যাবে  তা অ্যাপ গুলির মধ্যে উল্লেখ করা আছে. আপনি আপনার পছন্দমত ম্যাচগুলো খেলতে পারেন কিন্তু এইটি ম্যাচ টি কোথায় শুরু হবে তাও উল্লেখ করবেন এবং গেমটি শুরুর আগে আপনাকে অবশ্যই মেসফিতে যোগ দিতে হবে.

গেম খেলে আয় এর অর্থ বিকাশে পেমেন্ট করুন

লুডু খেলে অর্থ উপার্জনের জন্য আপনাকে যা যা করতে হবে তা আমি এখানে উল্লেখ করছি যে আপনাকে প্রথমে প্লে স্টোর থেকে লুডু কিং গেম টি ইন্সটল করতে হবে. গেম খেলা শুরুর পর আপনি যদি গেমটি যেতেন এবং লুডু কিং তে আপনি যে ব্যবহারকারীর নাম উল্লেখ করেছেন তার মাধ্যমে অর্থ পাঠানো হবে. তবে আপনাকে লুডু গেম এর ম্যাচ ফি দেওয়ার জন্য তাদের বিকাশ নাম্বারে টাকা পাঠিয়ে টাকা জমা করতে হবে. তারপর টাকা পাঠানোর 30 মিনিটের মধ্যে আপনার অ্যাকাউন্টটি একাউন্টে যুক্ত করা হবে. এবার আপনি যদি গেম খেলে ৫০০ টাকা উপার্জন করতে সক্ষম হন, তাহলে আপনি আপনার বিকাশ রকেট বা নগদ একাউন্টে টাকা তুলতে পারবেন. তবে একটি কথা মনে করে দিতে চাই যে আপনি যদি গেমটি সম্পর্কে বুঝতে না পারেন তবে আপনার প্লেয়ার জোনটি ইউটিউব চ্যানেল গুলি থেকে ভিডিওগুলি দেখে নিতে পারেন.

সবচেয়ে বেশি অর্থ উপার্জনকারী গেম অ্যাপ ডাউনলোড করুন

অনেকে গেম খেলে সময় নষ্ট করে এবং আনন্দের জন্য গেম খেলি কিন্তু যারা মোবাইলের মাধ্যমে গেম খেলে অর্থ উপার্জন করতে চান তাদের জন্য এই পোস্টটি প্রযোজ্য. কিন্তু আপনাকে অবশ্যই অর্থ উপার্জনের জন্য গেম খেলতে গেমটি ডাউনলোড করতে হবে এবং নিয়মমাফিক খেলতে হবে যাতে আপনি যেতে পারেন এবং অর্থ উপার্জন করতে পারেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *